বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১১

ডিজিটাল পড়াশুনা (Text, Audio, Video) তে পড়ুন

প্রযুক্তি নিয়ে পড়ে থাকার পাশা পাশি....পড়াশুনাও করতে হবে। লেখাপড়া শেষ হয়ে গেলেই পড়াশুনা শেষ হয়ে যায় না। শেষতো নয়রে ভাই এ যেন শুরু। কি আর করার বিরক্ত হলেও পড়তেই হবে...আজ এই পরীক্ষা কাল ঐ পরীক্ষা। পরীক্ষাই জীবনের বারটা বাজিয়ে দিল। আমরা সবাই সবজান্তা হতে চাই কিন্তু পড়তে রাজি নই। আসুন টিউনার হওয়ার পাশাপাশি...পড়াশুনার টাব খোলা রেখে ওয়েব নিয়েও মাতি...প্রতিদিনই নতুন কিছু জানি!
বুঝলাম আপনি অনেক জানেন? বিসিএস, পিএসসি, ভর্তি সহ সব ধরনের পরীক্ষার উপযোগী। বলুনতো.........
>ষ্টেট ডুমা যে দেশের আইনসভা?
>কোন দেশ ও রাজধানীর নাম একই?
>প্রাচীনতম সাহিত্যকর্ম?
পারলেন না তো!!
আমরা বারে বারে পড়লেও বিষয়গুলো মনে থাকে না বা থাকতে চায় না এই ধারণা থেকে আমি সাইটি তৈরি করি। এছাড়াও আমি টেক্সট ভিত্তিক আরও একটি সাইট তৈরি করি। ঐ রকম হাজারও প্রশ্ন ও উত্তর জানাতে আমার এই ক্ষুদ্র আয়োজন*Audio শুনতে www.digitalporashuna.tk
বিসিএস ও পিএসসি প্রস্তুতি (২১০০+)  সাধারণ জ্ঞান ও ভর্তি প্রস্তুতি (১২০০)  সাহিত্য ও বই (৫৬৭)  কারেন্ট অ্যাফেয়ার্স (১৮০)  তথ্য ও প্রযুক্তি (২৩০)
সেরা তিন (৭০০)  বিজ্ঞান (৩০০)  মাল্টিমিডিয়া শিক্ষা (৪০)  প্রেম মঞ্চ (৬৫)  ইসলাম (১০১)  খেলাধুলা (২০০)  হাসির বাক্স (৯৯)  বিবিধ (৯২)
লাইক বাটন ও মন্তব্য দিন (২০
*Text   পড়তে www.ghankosh.blogspot.com
প্রথম পাতা  ই-বুক  কারেন্ট অ্যাফেয়ার্স  জীবনী  তথ্য ও প্রযুক্তি  পিএসসি প্রস্তুতি  বিসিএস প্রস্তুতি ভর্তি পরীক্ষা প্রস্তুতি
সাধারণ জ্ঞান (১০৫)  বই ও সাহিত্য (২২)  মাল্টিমিডিয়ায় শিক্ষা (১৪)  বাংলা (২৭)  ইংলিশ (৯৫)  গণিত (২১)  হিসাববিজ্ঞান ও ম্যানেজমেন্ট(৩০) ইতিহাস,পৌরনীতি,ভূগোল (১৩)  জীব,পদার্থ,রসায়ন(২৫)  ইসলাম (১৯)  খেলাধুলা (৪৭)  বিনোদন (৯৮)  অট্ট হাসির বাক্স (৩০১)  শ্রেষ্ঠ ও বিখ্যাত সব বানী (১০০)  শিক্ষা ও বৃত্তি খবর (২০০+)  অনলাইন হাজার পরীক্ষা (১০০০)  বিবিধ (২০৩)  লাইক বক্স, মতামত ,ভিজিটরস (৫)

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন